প্রথম ভালোবাসা ভুল মানুষের সাথে।


প্রথম ভালোবাসা ভুল মানুষের সাথে, love story,  bangla love story, ভালবাসার গল্প কথা,রোমান্টিক গল্প, কবিতা, love sms,

 আমাদের প্রত্যেকের জীবনে প্রথম ভালোবাসা অবিস্মরণীয় হয়ে থাকে।
প্রথম ভালোবাসা আমরা ভুলতে পারিনা।
কিন্তু আশ্চর্য হলেও সত্য যে প্রথম ভালোবাসাগুলো হয়ে থাকে ভুল মানুষের সাথে।

প্রথম ভালোবাসায় আমরা জড়িয়ে যাই ভুল সম্পর্কে।

প্রথমে যেহেতু আমরা ভুল সম্পর্কে জড়িয়ে যায় ভুল মানুষের সাথে জড়িয়ে যায়। আমাদের ওই মানুষটা যে যেরকম সেরকম একটা ধারণা হয়ে থাকে। আমাদের এটা মনে হযয়ে থাকে যে সব মানুষ গুলোই স্বপ্ন, ভালোবাসা নিয়ে প্রতারণা করে। সবাই ভালোবাসে নিয়ে খেলতে পছন্দ করে। তো আমরা যে ভুল মানুষকে পছন্দ করেছি। ভুল মানুষকে ভালোবেসেছি। ভুল মানুষের সাথে জড়িয়েছি। ভুল মানুষের সাথে জড়িয়ে আমাদের জীবনকে শেষ করেছি। আমরা ভুল সিদ্ধান্ত নিয়েছে। সেটা আমরা একটি বারও ভাবি না।

প্রথম সম্পর্ক কখন হয়! যখন আমাদের বয়ঃসন্ধিকাল থাকে। প্রথম ভালোবাসা হয় কিশোর বয়সে বয়সন্ধিকালে। যখন আমাদের মাঝে বিভিন্ন বিষয় নিয়ে কৌতূহল থাকে। কিন্তু আমরা ভুল মানুষকে ভালোবেসে ফেলি তখন আমাদের ভুল সঠিক বিচার করার ক্ষমতা থাকে না। কোনটা ভালোবাসা, কোনটা খেলা, কোনটা প্রতারণা এগুলো বিচার করার বিবেক-বুদ্ধি থাকে না। আমরা তখন একজন আরেকজনের সংস্পর্শে প্রেমে পড়ে যাই। তখন আগ্রহ বাড়ায় কেমন জানি করে ফেলায়।

তাইতো আমরা প্রথম প্রেম ভুল বা সঠিক মানুষ বিবেচনা না করে ভালোবেসে ফেলি।
এটার ফল আমরা পরবর্তী সময়ে পেয়ে থাকি। হয়তো আমরা সবসময় মনে করি। জীবনে ভুল সম্পর্কে সেটি আমাদেরকে টানতে হয় নানাবিধ সমস্যায়। পড়তে হয় অনেক সমস্যায়। এমনকি আত্মহত্যার কারণও দাঁড়িয়ে যায় প্রথম ভালোবাসা। 

তবে যে প্রথম ভালোবাসা সবার জীবনে ভুল মানুষের সাথে হয় তা কিন্তু সঠিক নয়। সবার জীবনে যে প্রথম ভালবাসার বিপদ দেখে, আত্মহত্যার কারণ হয়ে দাঁড়ায়, মানুষের সমস্যার কারণ হয়ে দাঁড়ায় তা কিন্তু নয়। সবাইকে বহন করতে হয় না দুঃখ গ্লানি বিজরিত কান্নার স্মৃতি।

                      ধন্যবাদ
                   সোহেল মাহমুদ
              প্রকাশক ও সম্পাদক
                bdlovestory.com
                Owner and admin 
               bangla love story
                page and group 

Post a Comment

Previous Post Next Post