কাউকে পছন্দ হলে কি কি করা উচিত? bangla love story

কাউকে ভাল লাগলে কি কি করা উচিত জানতে হলে পড়তে হবে, motivational speach


বর্তমানে ভালবাসা, ভাল লাগা ব্যাপার গুলো কেমন জানি। হঠাৎ করে আপনার কাউকে পছন্দ হয়ে গেল। ভাল লেগে গেল। কিন্তু বুঝতে পারছেন না, আপনার কি করা উচিত। তো সমস্যা নেয়। আজ আমি আপনাদেরকে বলে দিব কাউকে পছন্দ হলে কি কি করা উচিত। ভালবাসার গল্প


আমাদের কখন কাকে ভাল লেগে যায় আমরা নিজেরাও জানি না। কিন্তু যখন আমরা কাউকে পছন্দ করতে শুরু করি তখন আমরা ভেবে পাই না আমরা কি করব।

তো চলুন জেনে নেয়া যাক কাউকে ভাল লাগলে কি কি করা উচিৎঃ


১/ আগে ঠিক করুন তাকে কোন দিক থেকে ভাল লাগেঃ

ভাল লাগার অনেক বিষয় থাকতে পারে। সেটা ভালবাসা বা অন্য দিক। তো আগে আপনাকে ভেবে নিতে হবে আপনার তাকে কোন দিক থেকে ভাল লাগে। আপনি তাকে ভালবাসেন বা ভালবাসতে চান কিনা এটা আগে ভেবে দেখুন। ভালবাসা আর অন্য ব্যাপার গুলো আলাদা। সাথে এটাও ভাববেন এমনটা নয়তো যে, আপনি তাকে ভালবাসেন না বা ভালবাসবেন না। শুধু ভাল লাগে বা কোন ব্যাপার নয়। বা অন্য কারন তবে সেটা ভালবাসা নয়। তাই আপনাকে ঠিক করে নিতে হবে কোন ব্যাপারে বা কোন দিক থেকে আপনি তাকে পছন্দ করেন। সেটা জানা গেলেই আপনি ঠিক করতে পারবেন আপনার তাকে পছন্দ হলে আপনার কি কি করা উচিত।  ভালবাসার কথা


২/ ভালবাসতে চাইলে কি কি করা উচিতঃ


আপনার যদি মনে হয় আপনি তাকে ভালবাসেন বা ভালবাসতে চান। তাহলে আপনার তো অনেক কিছুই করা উচিত হবে। প্রথমত তার কাছে থাকার চেষ্টা করুন। আপনার ইচ্ছে তাকে বুঝানোর চেষ্টা করুন।

ফাইনালি তাকে প্রপোজ করুন।  ভালবাসার উক্তি

৩/ ভালবাসা ছাড়া অন্য কারন থাকলে কি কি করা উচিতঃ

ভালবাসা ছাড়া অন্য কারন থাকলে আপনার কাজ হাসিলের জন্য তাকে অফার করতে পারেন। নিজে না পারলে অন্যকে দিয়ে অফার করুন। তাকে বুঝানোর চেষ্টা করুন। 

bd love story

৪/ এমনিতেই ভাল লাগলে যা যা করা উচিৎঃ

এমনিতেই ভাল লাগলে কি আর করবেন। ভাল যখন লাগছে তো লাগতে দিন। সমস্যা থাকলে বাদ দিন। love talk


তো পেয়ে গেলেন তো কাউকে ভাল লাগলে কি কি করা উচিত তার ধারনা।
আপনাদের মতামত জানাবেন।

Post a Comment

Previous Post Next Post