মেয়েদের হাসি ছেলেদের কাছে কতটা মুল্যবান জেনে নিন




জানু তোমার হাসিটা অনেক সুন্দর। হাসলে তোমাকে দারুন লাগে। একটু হাসো তো। হাসো বলছি।


তোমাকে হাসতে দেখতে আমার ভাল লাগে। bangla love story

এ কথা গুলো শুনলে ভাল লাগবে না এমন মেয়ে খুঁজে পাওয়া অনেক দুষ্কর হবে।


  সাধারণত মেয়েরা বেশি হাসে। তারা একটুতেই অনেক হেসে যায়। কিন্তু কখনো কখনো তাদের হাসির মাঝেও অনেক দুঃখ লুকিয়ে থাকে । মেয়েরা কেপ কেপ করে হেসে দেয় কিন্তু তাদের এই হাসিটা হয়তো আমরা চোখে দেখি কিন্তু তাদের মনের মধ্যে লুকিয়ে থাকা দুঃখ যন্ত্রণা বেদনা আমরা দেখতে পাই না । ভালোবাসার গল্প কথা

 একটি মেয়েকে যেকোনো পরিস্থিতিতে হাসতে হয় কারন না হাসলেও তাকে কথা শুনতে হয় । একটি মেয়ের হাসি মুখ না দেখলে তাকে নানা কটু কথা শুনতে হয়। হয়তো ধারণা করা হয়ে থাকে মেয়েটা ও ওই পরিস্থিতিতে বা স্বাভাবিক ভাবে খুশি নয় । তাই পরিস্থিতি খুশি করতে বা পরিস্থিতির মানুষগুলোকে খুশি করে তাকে হাসতে হয়। হাসতে জানতে হয় শত দুঃখ কষ্ট বুকে চাপা দিয়ে হাসতে হয়।

 আবার অনেক সময় এ হাসিটাই কেড়ে নেয় মেয়েটির বা মেয়েদের প্রিয় মানুষগুলো।  হয়তো সেখানে হতে পারে তার প্রিয় ভালোবাসার মানুষটি আবার হতে পারে তার জীবনসঙ্গী স্বামী হয়।  এমন হয় যে মেয়েটির হাসি কেড়ে নেয় তার পরিবার তার বাবা-মা তার ভাই-বোন আত্মীয়-স্বজন। bdlovestory.com


 একটি মেয়ে যখন বড় হবে তখন সে প্রেমে পড়ে আরে প্রেমে পড়ার জন্য হয়তো তার হাসি চলে যাবে। কারণ যখন ধরা পড়ে তার হাসিটা থাকে না তার সুখ থাকে না । তার কপালে যে দুঃখ নেমে আসে। তখন অন্য কোন ছেলের কাছে তাকে বিয়ে দিয়ে দেয়। তাকে ঘরে বন্দি করে রাখা হয় । যখন ঘরে বন্দি করে রাখা হয় বা অন্য ছেলের কাছে বিয়ে দেওয়া হয় । যাকে সে কখনো মানতে পারেনা । তাকে ভালোবাসে ন বা পছন্দ করে না এমন কারো কাছে যদি থাকে তাহলে সে কখনোই সুখী হয় না । তার মনে থাকবে আর অবস্থা থাকবে হয়তো কখনোই না তাই না।  কিন্তু তাকে তবুও হাসতে হয় কারণ সে মেয়ে। মেয়েদের হাসিটা হাসতে হয় ‌।

 তবে হ্যাঁ এটা হাসি রাখতে হবে সেটা ভালোর জন্য খারাপের জন্য নয়। এমনটা নয় যে মেয়েটা খারাপ কিছু করবে খারাপ পথে চলবে খারাপ মানুষের সাথে আড্ডা দিবে অনেক ছেলেপেলে সাথে আড্ডা দিবে আবার পরকীয়া করবে তবুও তার কিছু বলা হবেনা।  তার হাসিটা নষ্ট হবে বলে এমনটা নয়। যদি সে খারাপ পথে চলে খারাপ কিছু করে তার হাসিটা বন্ধ করতে হলো তাকে সেগুলো থেকে ফিরিয়ে আনতে হবে । না হলে যে দুজনের হাসি মলিন হয়ে যাবে ।

 তাই মেয়েদের হাসিটা ভালো জন্য রাখুন খারাপের জন্য না । 

আর মেয়েদের হাসিটা রাখতে চেষ্টা করুন। তাদের হাসিটাকে রাখার চেষ্টা করবেন। মেয়েদেরকে হাসলে অবশ্যই সুন্দর দেখায় তাই মেয়েদের ভালবাসতে শিখুন। হাসিতে রাখুন।


Post a Comment

Previous Post Next Post