ভালোবাসার মানুষকে পাবার জন্য ত্যাগ স্বীকার করা


ভালবাসার মানুষকে কাছে পেতে কে না চায়। এমন কেউ নেয় যে ভালবাসার মানুষকে পেয়ে খুশি হবে না। কিন্তু প্রিয় মানুষকে কাছে পাওয়া অত সহজ না। প্রিয় মানুষকে এত সহজে নিজের করে কাছে পাওয়া যায় না।
ভালবাসার মানুষকে নিজের করে পেতে অনেক ত্যাগ স্বীকার করতে হয়।
ভালবাসার মানুষকে আপন করে নিতে প্রিয় মানুষটাকে অনেক কিছুই মেতে নিতে হয়, স্বীকার করতে হয়, না চাওয়া ত্যাগ।
আমাদের জীবনটা তখন বিষের মত হয়ে যায়। নিজের জীবনের অনেক কিছু ছাড়তে হয় প্রিয় মানুষটার জন্য। শখের জিনিস গুলো ছাড়তে হয় প্রিয় মানুষটির জন্য। জীবনে আমরা শখ করে অনেক কাজই করে থাকি। কিন্তু সেই গুলো আমাদেরকে ত্যাগ করতে প্রায় মানুষটির জন্য। কখনো কখনো আমাদের ভালবাসায় পরিবারের লোকজনও ভিলেন হয়ে যায়। তখন আমাদের সেই ভিলেনদের সাথে লড়তে হয়। তাদের সাথে লড়ে তো আমরা পারি না। তবে তাদের মন তো জয় করতে হয়। তাদের মন মেনে আমাদেরকে চলতে হয়। হতে হয় একটিভ। কাজের পরিধিও বাড়াতে হয় তাদের মন জয় করতে হলে।
আবার অনেক সময় প্রিয় মানুষটির জন্য পরিবার থেকে নানা বিধি নিষেধ আরোপ করা হয়ে থাকে। নিষিদ্ধ করা হয় প্রেম। তবুও যে প্রেম করতে হয়। ভালবাসতে হয় প্রিয় মানুষটিকে। শত বাধা পেরিয়ে ভালবাসার মানুষের জন্য চলতে হয়, ভালবাসতে হয়। তখনও তাকে অনেক কিছুই ত্যাগ করতে হয়। তবুও সে প্রিয় মানুৃষকে ছাড়তে রাজি না। সে যে প্রিয় মানুষটাকে বড্ড ভালবাসে। প্রিয় মানুষকে ভালবেসে আগলে রাখতে চায়। প্রিয় মানুষটির জন্য শত ত্যাগও যে সে হাসি মুখে মেনে নেয়। bd love story

ধন্যবাদ
তোমাদের মতামত জানাও।
এবং তোমরা কেমন আর্টিকেল চাও তাও জানাতে পার।

Post a Comment

Previous Post Next Post