ভালোবাসার কিছু কথা। ভালোবাসা নিয়ে বাস্তব কিছু কথা। 
    Bd love story, bangla love story


মানুষের সবচেয়ে বড় দুর্বলতা হলো ভালবাসা,যার মধ্যে ভালোবাসা নেইতার কোনো দুর্বলতাও নেই। 


ভালোবাসা নিয়ে বাস্তব কিছু কথা । ভালোবাসার কিছু কথা। Bd love story | bangla love story | love story, prio, গল্প, ভালবাসার গল্প কথা, রোমান্টিক গল্প


ভালবাসার জন্য আমরা অনেক কিছু করতে পারি। অনেক অসম্ভবকেও সম্ভব করে থাকি। 

উদাহরন হিসেবে বলা যেতে পারে সম্রাট শাহজাহানের তাজমহল নির্মান।  ভালোবাসার কিছু কথা

ভালোবাসার জন্য এমন ইতিহাস অনেক আছে। ভালোবাসার জন্য মানুষ জীবন দিতে পারে। আবার জীবন নিতেও পারি। 


মানুষ যখন কারো ক্ষতি করতে চায় তখন তার দুর্বলতা খুঁজে বের করে। যদি কেউ কোন মানুষের দুর্বলতা বের করতে চায় তাহলে হয়তো কেউ কেউ খেয়াল করে তার আপনজন কারা। প্রিয়জন কারা তাদেরকে টার্গেট করে প্রথম। তার প্রিয়জনকে টার্গেট করবে সে অনুযায়ী প্লান করে তার ক্ষতি করার চেষ্টা করেন।


 ঠিক তেমনি যখন কেউ প্রেমিক হয় দুর্বলতা থাকে তার প্রেম। তার আপন হয় তখন ভালোবাসা প্রিয় মানুষটা। যখন কেউ রিলেশন করে তখন তার দুর্বলতাগুলো খুঁজতে হলে আগে তার ভালোবাসা খুঁজে বের করো। তার প্রিয় মানুষকে খুঁজে বের করো। খুঁজে বের করো তার ভালোবাসার মানুষটিকে। তাহলে তার দুর্বলতাগুলো তুমি খুঁজে বের করতে পারবে। কেননা তার দুর্বলতা হলো তার ভালবাসার দুর্বলতা হলো তার প্রিয় মানুষটি তার দুর্বলতা হলো তার সাথে রিলেশন না থাকা সেই মানুষটি।  ভালোবাসা নিয়ে বাস্তব কিছু কথা


কিন্তু যার রিলেশন নেই ভালোবাসা নেই প্রেম নেই তার কোন দুর্বলতাও থাকতে পারে না।  ভালোবাসা নামক দুর্বলতা তার মাঝে নেই। যে কোন রিলেশন করো না প্রথম ভালোবাসা নামক কোন দূর্বলতা থাকতে পারে না থাকেও না। 

যার কোনো দুর্বলতা নেই তাকে কিভাবে ক্ষতি করা যাবে। ক্ষতি করার জন্য মানুষের দুর্বলতা প্রয়োজন। যে প্রেম করে না তার তো কোনো দুর্বলতা নেই। আর যখন দুর্বলতা নেই তখন আপনি কিভাবে তার ক্ষতি করবেন। আপনি তো তার কোন টার্গেট পয়েন্ট বের করতে পারবেন না। তার কোন প্রিয়জন নেই তাঁর কোন ভালোবাসা নেই। 


প্রিয় জন ভালোবাসা এসব ছাড়া তাদের করা যায় না। bd love story


এখন যে আপনার ক্ষতি করবে তারও কোন প্রিয় জন ভালোবাসা আছেন। আপনাকে ক্ষতি করতে গেলে তারওতো ক্ষতি হতে পারে তাই না। আপনার যেরকম আপনার প্রিয়জনের প্রতি মায়া আছে দরদ আছে ভালোবাসা আছে। ঠিক তেমনি যে আপনার ক্ষতি করবে তারও তার প্রিয়জন ভালোবাসা আপন জন দের প্রতি মায়া দরদ ভালোবাসা সবাই আছে।

তো আপনাকে যদি সে ক্ষতি করে তার আপনি এত তার ক্ষতি করতে পারেন। এসব কথা চিন্তা করে হয়তো সে আপনার ক্ষতি করবে না। তার প্রিয়জনদের ভালবাসা তার আপনজনদের কথা চিন্তা করে সে ক্ষতি করবে না।

আবার আপনিও আপনার আপনজন আপনার ভালবাসার কথা চিন্তা করে আপনার প্রিয় মানুষদের কথা চিন্তা করে আপনি অন্য কারোর ক্ষতি করবেন না। 


তাহলে দেখা গেল আপনিও কারোর ক্ষতি করছেন না শুধু আপনার প্রিয় মানুষ আপনজন ভালোবাসার মানুষদের কথা চিন্তা করে। 

অন্যদিকে অন্য কেউ আপনার ক্ষতি করছে না তার ভালোবাসার মানুষের কথা ভেবে তার ভালোবাসার জন্য তার প্রিয় মানুষদের জন্য তার আপন জন দের জন্য।  ভালোবাসা নিয়ে কিছু কথা


তাহলে এই ভাবেই দেখা হলো একে অন্যের থেকে ভালো কিছু আশা করা যায় । আপনিও কারোর ক্ষতি করছেন না। আপনারাও কেউ ক্ষতি করছে না ।এতে করে সমাজে শান্তি আসতে পারে।


তাহলে চলুন আমরা আজ থেকে আমাদের প্রিয় মানুষদের কথা চিন্তা করে আমাদের ভালবাসার কথা চিন্তা করেই আমাদের আপনজনদের কথা ভেবে আমরা কারো ক্ষতি না করি।


Post a Comment

Previous Post Next Post