২০২০ গার্লফ্রেন্ড বিহীন | ভালবাসা নিয়ে বাস্তব কিছু কথা


গার্লফ্রেন্ড বিহীন  ২০২০ - ভালবাসা নিয়ে বাস্তব কিছু কথা


2020 সালে যাদের গার্লফ্রেন্ড জোটেনি যারা গার্লফ্রেন্ড বিহীন আছেন তাদের জন্য সত্যিই সমবেদনা এবং হতাশ হওয়ার কিছু নেই। লেগে থাক পেলেও পেতে পার! bangla love story

হাহাহাহাহা


 গার্লফ্রেন্ড কিন্তু একটা অর্জন। যা হয়তো সবাই পারেনা। এমন কিছু লোক আছে যারা একসাথে কয়েকটিও পায়। আবার কেউ একটাও পায় না।


গার্লফ্রেন্ড বিহীন জীবন সাথী হয়তো অনেক প্যারা দায়ক হতে পারে অথবা আনন্দ বিহীন হতে পারে। একেকজনের কাছে একেক রকম হতে পারে।


বর্তমানে গার্লফ্রেন্ড চায় না এমন সোনার ছেলে হয়তো খুঁজে পাওয়া খুবই মুশকিল হয়ে যাবে। বর্তমানে সবাই চায় তার গার্লফ্রেন্ড থাকুক। তার সাথে সময়টা কাটাক। তার সাথে অনেক কিছু করুক। এরকম সবাই তো চায়। তাই না

ডিভোর্সি বউ - পর্ব ৯ - Bangla Romantic love story পড়ুন

কেউতো চায়না যে আমার গার্লফ্রেন্ড না থাকুক। গার্ল ফ্রেন্ড চাই না। এরকম তো চায় না। সব ছেলে চায় গার্লফ্রেন্ডের সাথে উপভোগ করতে।


এমনও অনেক সোনার ছেলে আছে যারা গার্লফ্রেন্ডের চিন্তায় চিন্তায় শুকিয়ে যাচ্ছে। খুব হাসি পাচ্ছে তাই না!


পাবারি কথা মনে অনেক ছেলে আছে যারা প্রেমিকা বা গার্লফ্রেন্ড এর জন্য তাদের ফ্রেন্ডদেরকে চাপ দিচ্ছে। বলছে তুই আমার কেমন ফ্রেন্ড রে আমি যে প্রেম ছাড়া আছি আমাকে একটা প্রেমিকা জুটিয়ে দিবি তো। আমাকে একটা গার্লফ্রেন্ড লাইন করে দে দে নারে! আছে বল।


শুধু কি বন্ধুদেরকে বলে! না। মেয়ে বন্ধু যারা আছে তাদেরকে বলে। আমার লেখাটা লিখতে হাসি পাচ্ছে হয়তো! পাবারই কথা আপনাদের হাসি পাবে আশা করি। কিছু ছেলে আছে যারা তাদের মেয়ে বন্ধুদের খবর বলছে যে তোর কোন বান্ধবী আছে কি না। থাকলে আমাকে লাইন করে দে আর যদি কাউকে লাইন করে নাই দিতে পারিস তাহলে তুই নিজে লাইন হয়ে যা আমার জন্য। গার্লফ্রেন্ড ছাড়া থাকতে পারি না। অনেক ছেলে আছে বলে আমার মত একটা প্রেমিকা এনে দে।  bd love story


এমন অনেক ছেলেপেলে আছে যারা তাদের কাজিন তাদের বড় আপুদের কেমন কি চাপ দেয় যে আপু দেনা একটা লাইন করে। এমন করিস কেন আমি তো তোদের মত তাই না! তোরা লাইন মারিস অথচ আমি পারি না এটা কি করে হয়! আমাকে একটা লাইন করে দেন আপু। এরকম অনেক অনেকেই বলে।


অনেক ছেলে আছে যারা তাদের গার্লফ্রেন্ডের জন্য গার্লফ্রেন্ড জোগাড় করে দেওয়ার জন্য তাদের বন্ধুবান্ধব, বান্ধবী এবং কাজিন এদেরকে রীতিমতো প্রেসার দিয়ে যাচ্ছে। প্রতিদিনই মেসেঞ্জার মেসেঞ্জারে মেসেজ দেখা হলে অবশ্যই বলে গার্লফ্রেন্ড এর কথা।


মেসেঞ্জারে তাদের হয়তো দু একটা টেক্সট এর পরেই এমন টেক্সট হয়ে যায় যে কিরে তোরা যে অধীন একটা মেয়ের কথা বললাম দিলেনা তো লাইন করে। মেয়েটার সাথে কি কথা বলছিস। আমার নাম্বারটা তো দিবি মেয়েটাকে। মেয়েটাকে লাইন করালি নাকি? অনেকেই এমন করে বলে।


কোন কাজিন বন্ধু অথবা বান্ধবীর সাথে যদি দেখা হয় তাহলে কিছু পরে হয়তো বলতে দেখা যায় আমাকে তো একটা মেয়ে লাইন করে দিলি না। প্রেম করার জন্য আর অথচ তোরা নিজেরা নিজেরা প্রেম করছিস। এটা ঠিক না। আসলে সবার এত উপভোগ করার বিষয় আছে তা না। তোরা নিজেরা প্রেম করছিস ঘুরে বেড়াছ অথচ আমাকে প্রেম করিয়ে দিস না। এটা তো হতে পারে না


এমন কিছু ছেলে আছে যাদেরকে যদি তুমি বলো যে কিরে কি অবস্থা তখন বলবে না ভালো নেই।

যখন বলবে কেন ভালো নেই তখন বলবে আরে সিঙ্গেল লাইফ কতই ভালো লাগবে। ভালবাসার গল্প কথা


প্রেম ছাড়া কি ভালো থাকা যায় নাকি? তোদের কত বললাম প্রেম ট্রেম লাইন করিয়ে দে। সেটা তো পারিস না। এখন আবার বলছিস কেমন আছি। প্রেম ছাড়া ভালো নেই। সে তো ভালই বুঝতে পারছিস।

  প্রিয়জন যদি থাকে পাশে, মনে হয় পৃথিবীর সব সুখ আমারি কাছে।  bd love story, bangla love story পড়ুন

তাদের এসব কথা শুনে মনে হচ্ছে আসলে প্রেম না করে তারা শুধু একমাত্র ভালো নেই। অন্য যাদেরকে বলছে প্রেম করিয়ে দিতে তারাও হয়তো ভালো নেই। কারণ ওদের প্রেসারে ওর চাপে অন্যরা ভালো থাকতে পারছে না প্রেম করিয়ে দেওয়ার জন্য।


সত্যি হয়তো 2020 সালে গার্লফ্রেন্ড ছাড়া খুবই খারাপ লাগতে পারে। খুবই খারাপ লাগে। হয়তো গার্লফ্রেন্ড থাকলে ভাল হত।


2020 সালে যারা গার্লফ্রেন্ড ছাড়া আছো তাদেরকে আবারও সমবেদনা জানিয়ে আজকের জন্য এই পোস্ট রাখলাম।


যদি তোমাদের পোস্টটি ভালো লাগে তাহলে অবশ্যই bdlovestory.com এ ভিজিট করবা। সেখানে ভালোবাসার গল্পকথা এবং মোটিভেশনাল ইস্পিস নিয়ে প্রতিদিনই সুন্দর সুন্দর পোস্ট করা হয়।


Post a Comment

Previous Post Next Post