যাকে ভালবাস তাকে চোখের আড়াল করোনা। bd love story

যাকে ভালবাস তাকে চোখের আড়াল করোনা। ভালবাসা নিয়ে বাস্তব কিছু কথা

তুমি যাকে ভালবাসবে তাকে কখনো চোখের আড়াল করতে দিওনা। তাকে সবসময় তোমার পাশে রেখো। তোমার অন্তরে রেখো। তোমার কাছাকাছি রেখো। bangla love story

যাকে তুমি ভালোবাসো তাকে তোমার চোখের আড়াল করতে দিলে সেটা হয়তো ভালো কিছু বয়ে আনবে না। হয়তো তোমাদের ভালোবাসে সেই আঘাত করা। আঘাত আনতে পারে।

যাকে তুমি ভালোবাসো তাকে তোমার চোখের আড়াল করতে দিওনা। যদি তাকে তুমি তোমার চোখের আড়াল করে তাহলে তুমি হয়তো ভালো থাকতে পারবেনা। তোমার হয়তো ভালো লাগবে না। তোমার ভালো সময় কাটবে না। তাকে চোখের আড়াল করলে তোমার যে বিষণ্নতা লাগতে পারে। সেটা হয়তো তুমি নিশ্চয়ই বুঝতে পারছো। তাই তাকে তুমি তোমার চোখের আড়াল করো না।

যাকে তুমি ভালোবাসো তোমার চোখের আড়াল করতে দিওনা তাহলে তুমি কথা বলবে কার সাথে! কার সাথে তোমার সুন্দর সময়টা কাটাবে? কার সাথে তোমার প্রতিটি মিনিট কাটাবে? কার সাথে তুমি কথা বলবে কিছু কিছু কথা তোমার?

তাকে তোমার চোখের আড়াল করো না যাকে তুমি ভালোবাসো যদি তুমি তাকে চোখের আড়াল করে ফেলো তাহলে তোমার চোখ দিয়ে অনেক কিছু বুঝবে না। তোমার চোখ যে তাকে দেখতে চাইবে যদি তুমি তাকে চোখে আরাল করে ফেলো তাহলে তুমি তাকে কিভাবে দেখবে? চোখের আড়াল হয়ে গেলে তো তখন আর তোমাকে দেখতে পাবে না। তুমি তাকে দেখতে পাবে না। তখন আর দেখতে না পেলে তো তোমারে খারাপ লাগবে তাই না তাকে তুমি তোমার চোখের আড়াল করতে দিও না। অন্ততপক্ষে দেখতে হবে সেই মানুষটাকে যাকে তুমি ভালোবাসো।

পড়ুন  ডিভোর্সি বউ - পর্ব ১০

যাকে তুমি ভালোবাসো তাকে তুমি তোমার চোখের আড়াল করো না সে তোমার চোখের আড়াল হতে চায় না। সে তো তোমার পাশে থাকতে চায়। সে তোমার চোখে দেখতে চায়। সে চোখে দৃশ্যমান হতে চায়। সে তোমার চোখে জ্বলছে চায়। সে তোমার চোখে জড়িত হতে চায়। সে তোমার চোখে জ্বলে থাকতে চায়। তাহলে কেন তুমি তাকে চোখের আড়াল করে জ্বলছে দেবে না?

যাকে তুমি ভালোবাসো তাকে তুমি চোখের আড়াল হতে দিওনা তাহলে সে যে তোমাকে দেখবে না। আর তুমিও তাকে দেখতে পাবে না। যাকে তুমি ভালোবাসো তাকে যদি চোখের আড়াল করো তাহলেতো তুমি তাকে দেখতে পাবে না  তোমার চোখ চায় তাকে দেখতে মন চায় তাকে দেখতে। তোমার চোখতো তাকে দেখে দেখে সময় কাটাতে চায়। তুমি যদি থাকে চোখের আড়াল করো তাহলে তোমার চোখ তো তাকে দেখতে পাবে না। তোমার চোখের সেই ইচ্ছেটা পূরণ হবে না। তাহলে কেন তুমি তোমার নিজেকে নিজের চোখে এবং থাকে চোখের আড়াল করবে নিজেদেরকে কষ্ট দেবে!

যাকে তুমি ভালোবাসো তাকে তুমি চোখের আড়াল করতে দিওনা। তাকে তোমার চোখের আড়াল হতে দিওনা। তাকে তোমার চোখের আড়াল করো না। ভালবাসার গল্প কথা

যদি তুমি তাকে তোমার চোখের আড়াল করতে দাও তার চোখের আড়াল হও তাহলে এতে করে তোমার সমস্যা হবে। তারও সমস্যা হবে দুজনের। একজনও সেটা চাওনা। তাহলে কেন শুধু শুধু নিজেদের এই সমস্যাটা বাড়াচ্ছ। দুজনে যদি দুজনের চোখের আড়াল হয়ে যাব তাহলে তোমাদের নিজেদের কষ্ট হবে। সমস্যা হবে। রিলেশনে সমস্যা হয়ে যাবে। বুঝেছেন অনেক খারাপ একটি পর্যায়ে চলে যাবে। এটা দুজনের কেউ চাও না। দুজনের ইচ্ছার বিরুদ্ধে দুজনের কারো ইচ্ছে নেই হয়ত এমনটা করো। তাহলে কেন নিজেদের ইচ্ছের বিরুদ্ধে যাচ্ছ। যে যেটা চায় সেটা কর না। নিজেদের ভীষণ খারাপ দিকে নিয়ে যাচ্ছ। ফলাফল নিজেদের খারাপ একটা পর্যায়ে চলে আসবে।

সো এটা করা দরকার তো নাই যাকে তুমি ভালোবাসো তাকে নিজের চোখের আড়াল করার কোন প্রয়োজন নেই। বিশেষ কোনো প্রয়োজন ছাড়া। 


পড়ুন গার্লফ্রেন্ড বিহীন  ২০২০ - ভালবাসা নিয়ে বাস্তব কিছু কথা


তাই ফাইনালি বলবো যাকে তুমি ভালোবাসো তাকে নিজের চোখের আড়াল করো না। নিজের চোখে রাখুন। নিজের চোখের আড়াল হতে দিওনা। নিজের চোখে চোখে তাকে রাখ এবং নিজেকেও তার চোখে চোখে রাখুন। তার চোখে নিজেকে আড়াল করো না।


bdlovestory.com এমন অনেক সুন্দর সুন্দর ভালোবাসার গল্পকথা ও মোটিভেশনাল স্পিচ নিয়ে অনেক পোস্ট করা আছে দেখে নিও।

Post a Comment

Previous Post Next Post