যে আপনাকে ভালবাসবে সে আপনাকে সকল পরিস্থিতিতে ভালবাসবে। Banglalove story


ভালোবাসার গল্প কথা  যে আপনাকে ভালবাসবে সে আপনাকে সকল পরিস্থিতিতে ভালবাসবে


যেকোনো অবস্থায় সে আপনাকে ভালবাসবে। যেকোনো পরিস্থিতিতে আপনাকে ভালোবাসবে।
আপনাকে ভালোবাসবে যে কোন সময়।

এমন হবে না যে আপনি যখন কোন দুঃখে পড়লেন কোন কষ্টে পড়লেন কোন সমস্যায় পড়লেন তখন সে আপনার থেকে দূরে সরে যাবে। আপনাকে ভালোবাসবে না আপনার খবর নিবে না আপনাকে কেয়ার করবে না। আপনার তদারকি করবেন না আপনাকে আপন করবে না। আপনার থেকে দূরে চলে যাবে। আপনার কাছাকাছি আসবে না। এরকম না এরকম হলো তা সেটা ভালোবাসা হয় না তাই না। আপনি যখন কষ্টে থাকবেন তখন সে আপনাকে ভালোবেসে যাবে। Bd love story

যে আপনাকে ভালোবাসে সে আপনার দুঃখের দিনে আপনার সঙ্গী হবে আপনার দুঃখের সঙ্গী হবে। সে আপনার দুঃখের সাথী হয়েছে তখন বেঁচে থাকবে। আপনার দুঃখকে হয়তো সে ভাগ করে নেবে। আপনার দুঃখের সঙ্গী হয়ে আপনার দুঃখকে নিজের দুঃখ গুলা মনে করে নেবে। আর তখন দুঃখ গুলো ভাগাভাগি হয়ে আপনার সুখ এনে দিতে পারে। আপনার দুঃখের বোঝা টা হালকা করে দিতে পারে। স্বপ্ন ভালোবাসা জয় করে আপনাকে জয় করে আপনাকে ভালোবাসেন। আপনার দুঃখটা একটু মুছে দিতে পারে।


ভালবাসার গল্প ডিভোর্সি বউ - পর্ব ১৩ - Bangla love story - Bd love story


যদি এমন হয়েছে সেই আপনাকে শুধু সুখের দিন গুলোতে আপনার পাশে থাকে। আপনাকে ভালোবাসে তাহলে সে আপনাকে ভালোবাসে না সে আপনার সুখের দিনগুলো কে ভালোবাসে। যদি সে আপনাকে ভালোবাসতো তাহলে আপনাকে সুখে দুঃখে সব দিনগুলোতে আপনার পাশে থাকতো। আপনাকে ভালোবেসে যেত

সে শুধু আপনার সুখের দিন গুলোতে আপনাকে ভালোবাসে সে কখনোই আপনাকে চায় না। আপনাকে ভালোবাসে না সে ভালোবেসেছে আপনার ওই মোহকে।

দেখো সে যদি তোমাকে ভালবাসত তাহলেতো সে তোমার বিপদের দিনে তোমার পাশে দাঁড়াত। তোমার বিপদে এগিয়ে আসত। আর বিপদের দিনে তোমাকে সাহায্য করতে পারুক আর না পারুক তোমাকে সাহস যোগাত এই সাহস যোগান দিয়ে হয়ত তুমি তোমার বিপদ কাটিয়ে দিতে পারতে। বিপদ সরাতে পারতে তোমার। বিপদে তুমি না অনুপ্রেরণা পেতে মোটিভেশন পেতে।

কিন্তু সেটা না করে এসে যখন তোমার বিপদের দিনে দূরে চলে গেলে। তোমাকে না জানিয়ে অথবা জানিয়ে যে কোনো অজুহাতে।  তোমার বিপদের দিনে সে যখন তোমাকে তার ভালোবাসার হাতটি বাড়িয়ে দেবার কথা সেই মুহূর্তে সেই তোমার কাছ থেকে ভালোবাসা হাট থেকে বাড়িয়ে না দিয়ে পিছনে সরিয়ে নিল সে তোমাকে ভালোবাসা না দিয়ে অন্য কিছু দেয়। তাহলে কি বুঝতে পারছ তো।

তোমার সাথে যখন খারাপ হয় তখন তুমি আশা করো বা প্রত্যাশা করো তোমার প্রিয় মানুষটি তোমার ভালোবাসার মানুষটি যে তোমায় ভালোবাসে সেই সবার আগে তোমার পাশে থাকুক। তোমাকে টিপস দিক তোমাকে বিভিন্ন পরামর্শ দিয়ে পাশে থাকুক। এটাই তো আশা করো তাই না। কিন্তু দেখা গেল যখন তুমি সেই মানুষটাকে তোমার বিপদে তোমার যখন কাছে থাকবে তখন তুমি সেই মানুষটাকে পাওনা। তখন তোমার কাছে কেমন মনে হয় সে কি তোমাকে ভালোবাসে। হয়তো ভালবাসে না তাই না। এটাই তো মনে হবার কথা।

যখন তোমার যে মানুষটাকে প্রয়োজন সে মানুষটাকে তুমি পাচ্ছ না। যে মানুষটাকে তুমি তোমার পাশে দাঁড়াতে দেখছো না তোমাকে হাত বাড়িয়ে দিতে দেখছোনা। যখন হাত বাড়িয়ে দেওয়ার কথা কিন্তু কি হবে।


মেয়েদের চোখে দু রকমের অশ্রু থাকে । ভালোবাসার গল্প কথা । Bangla love story


অথচ দেখা গেল যখন তোমার সুখের দিন থাকবে অথবা ছিল তখন সেই মানুষটা তোমার পাশে এসে দাড়ালো। তখন তো এমনিতেই তোমার প্রেমে তখন সে যদি তোমাকে হেল্প করে যখন প্রয়োজন নেই। আবার তখন সে তোমার পাশে যখন তাকে পাশে দাঁড়ানোর মতো কিছু নেই। তখন তোমার পাশে সেই মানুষটা যখন তোমার বিপদ নেই। তোমার কোন খারাপ পরিস্থিতি নেই তখন সে তোমাকে নিয়ে অনেক কিছু বলছে অনেক কিছু করছে। অনেক ভালোবাসে অনেক কেয়ার করছে। তখন হয়তো এগুলো দরকার নেই। তোমার কিন্তু তখন সে সেগুলো করছে। আর অথচ যখন তোমার দরকার ছিল যখন তোমার দরকার থাকবে তখন করবে না।

ভালোবাসার গল্প কথা এবার বুঝতে পারছো সে তোমাকে ভালোবাসে কিনা।

আবারো বলছি যে তোমাকে ভালোবাসবে সে তোমার যেকোনো পরিস্থিতিতে সে তোমাকে সব পরিস্থিতিতে ভালবাসবে।

Post a Comment

Previous Post Next Post