কে তোমাকে কষ্ট দিবে? ভালোবাসার কিছু বাস্তব কথা।


কে তোমাকে কষ্ট দিবে Bd love story


কিছুদিন পর তুমি যার জন্য কষ্ট পাবে সে আজ তোমার খুব কাছের একজন।

ভবিষ্যতে যে তোমাকে কষ্ট দিবে আজ সে তোমার খুব কাছের একজন ব্যক্তি। যাকে তুমি বিশ্বাস করো ভালোবাসো সেও তোমাকে ভালোবাসে হয়তো। bangla love story


আজ হয়তো সেই মানুষটা তোমার অনেক আপন তোমাকে অনেক কেয়ার করে। অথবা এমন হতে পারে একটু হলেও করে। তোমাকে ভালবাসে তুমিও তাকে কেয়ার করো ভালোবাস। দুজন দুজনের অনেক আপন দুজন দুজনে অনেক গভীরে দুজন দুজনের খুব কাছাকাছি দুজন দুজনকে খুব পাশাপাশি দুজন দুজনকে চাও। কিন্তু তুমি তো জানো না এই মানুষটা ধারায় তুমি কষ্ট পাবে। মানুষরে তোমাকে কষ্ট দিবে।

ডিভোর্সি বউ - পর্ব ১০ পড়ুন

এ মানুষটি তোমাকে কষ্ট দিতে দিতে তোমার মনে কষ্টের বাসা বেঁধে দিবে। 


তুমি যাকে ভালবাসো অনেক আপন মনে করো তোমার অতি আপন এর মধ্যেই একজন কিন্তু দেখবে কিছুদিন পর হয়তো যারা তোমার ক্ষতি করবে কষ্ট দিবে। সেটা তোমার মনে লিখে তার নাম পাবে। আমি বলছি না যে সবাই এমন। তবে কিছু কিছু ক্ষেত্রে এমন ই হয়ে থাকে।


তুমি হয়তো সেটা আশা করো না। যে তোমার জান। আজকে খেয়াল করে নাও। যে আমার প্রিয় মানুষ বা আমার অতি আপনজন আমাকে কষ্ট দিবেন আমাকে দুঃখ দিবেন। এটা কেউ আশা করে না। কিন্তু হয়তো এমনটাই হয়ে থাকে সেই মানুষটাই তোমাকে কষ্ট দেয় দুঃখ দেয় যাকে তুমি আপন মনে করেছিলে কোন একদিন। কোন এক দিন সে তোমার সুখের সাথী ছিল আজ তোমার দুঃখের দিন হয়তো সেই তোমার পরম পর হয়ে গেল। হয়তো এই মুহূর্তে আমার লেখাটা পড়ে তোমার যদি কোনো আপন মানুষ তোমাকে কষ্ট দিয়ে থাকে তাহলে অবশ্যই তার নামটা তোমার এখন স্মরণে চলে এসেছে।


তোমাকে যদি কেউ কখনো কষ্ট দিয়ে থাকে তাহলে আমার লেখাটা পড়ার পরেই বা পড়ার সাথে সাথে হয়তো তুমি বুঝতে পারছ সে তোমার আপন ছিল কিনা। আমার লেখাটা পড়ার সময় হয়তো তার নামটা তোমার মনের মধ্যে চলে এসেছে। এখন ভাবো সে কি তোমার না আপন ছিল নাকি পর। তুমি কি তাকে কখনো পর করতে চেয়েছিলে। এটা ভেবেছিলে যে সে তোমাকে কখনো কষ্ট দিতে পারে হয়তো ভাবো নি তাই না! আমার সাথে একমত পোষণ করবে। কখনোই ভাবেননি সে তোমাকে কখনো কষ্ট দিবে দুঃখ দিবে। কিন্তু বাস্তবিকতা আসল তাই হয়েছে সেই মানুষটাই তোমাকে কষ্ট দিয়েছে তোমাকে দুঃখ পেতে হয়েছে তার কাছ থেকে। যাকে তুমি অনেক আপন মনে করেছিল। যে তোমার অতি আপনজনদের একজন ছিল।

পড়ুন যাকে ভালবাস তাকে চোখের আড়াল করোনা


হয়তো সে যদি তোমার আপন জন না হত হয়তো সে তোমাকে দুঃখ কষ্ট দিতে পারত না। তোমাকে নিয়ে এসে কষ্টের লীলা খেলা খেলতে পারত না। আসলেই আপনজন ছাড়া কেউ কাউকে কষ্ট দিতে পারে না। পর কখনো কষ্ট দেয় না বা দিতে পারেনা। আর দিলেও সেটা গায়ে লাগেনা। কিন্তু আপন জন যখন কষ্ট দিয়ে থাকে সেটাই হয়ে যায় ব্যপার। সেই ফ্যাক্ট এ কষ্টটা অন্য কেউ দিতে পারে না।


তাই বলে যে সব প্রিয় মানুষ সব আপনজন তোমাকে কষ্ট দিবে তা না। সব আপনজন তোমাকে কষ্ট দিবে না। কেউ কেউ তোমাকে অনেক গভীরে নিয়ে যাবে তাদের হৃদয়ের। তাই কষ্ট দিবে ভেবে সব আপনজনকে ফেলে দিও না। আপন কে পর ভেবো না। এটা ভেবোনা যে সবাই তোমাকে কষ্ট দিবে। কেউ কেউ তোমাকে অনেক আপন ভাবে এবং ভাল হবে। তবে তোমাকে বুঝে নিতে হবে আপন কে হবে তোমার পর কে হবে। সেটা একান্তই তোমার উপর নির্ভর করতে পারে অথবা তোমার বোঝার উপর নির্ভর করতে পারে।


তবে তুমি কখনো তোমার আপন জন কে কষ্ট দিওনা। তাদেরকে ভালোবাসো। তারা তোমাকে ভালোবাসবে।


bdlovestory.com এ ভিজিট করতে ভুলবে না।


Post a Comment

Previous Post Next Post