ভালবাসা এক অদ্ভুত অনুভূতি
অদ্ভুত ভালোবাসা

 bd love story, bangla love story

ভালবাসা এক অদ্ভুত অনুভূতি , অদ্ভুত ভালোবাসা, bd love story


আমরা কাউকে খুব ভালোবাসি। পাখি আপন করে পেতে চাই। কিন্তু সে আমাদেরকে বোঝেনা আমাদের ভালবাসাটা সে তখন বুঝতে পারে না। একটা ছেলে যখন একটা মেয়েকে ভালোবাসে তখন মেয়েটা তার ভালোবাসা গ্রহণ করতে রাজি হয় না প্রথমে। অনেক ঘুরঘুর করে ছেলেটা মেয়েটার পেছনে। অনেক চেষ্টা করতে হয় অনেক সাধনা করতে হয় অনেক দিন ওয়েট করতে হয়। পেছনে লেগে থাকতে হয়। আবার অনেকেই অনেক খরচাপাতি ও করতে হয়। শুধু মেয়েটার মন যোগাড় করতে। অনেক হেল্প লাগে প্রেমের ব্যাপারে প্রেমের করিয়ে দিতে। অনেক বন্ধুদের হাত লাগে। এত কিছুর পরও কিছুদিন লাগে হয়তো মেয়েটার মন পেতে। 

এবার তাদের মাঝে ভালোবাসা হচ্ছে। দুজন দুজনকে ভালবাসতেছে।  কোনোই কারণ হয়তো তাদের মাঝে ঝগড়া হলো। তখন ছেলেটা ছিটকে যায়। কত দূরে চলে যেতে চায়। মেয়েটার থেকে আলাদা হতে চায়। 


তখন তো মেয়েটা ছেলেটাকে অনেক ভালবেসে ফেলেছে। মেয়েটা তখন ছেলেটাকে ছাড়া থাকতে পারে না। তার সঙ্গ চায় তাকে কাছে পেতে চায়। দুজনে এক হতে চায়। দুজন দুজনকে কাছে পেতে চায়। তার থেকে দূরে থাকতে চায় না মেয়েটা। ছেলেটাকে দূর থেকে ভালোবাসার টানে নিয়ে আসতে চায়। ভালোবাসা বলে কথা প্রিয় মানুষ বলে কথা।

হয়তো তাদের মাঝে মিল হয়ে গেল। কারো হাতে বা দুজনের ইচ্ছাতেই তারা আবার এক হয়ে গেল। 

এবার তাদের   বিয়ের ফালা। তাদের বিয়ে করতে হবে সংসার করতে হবে।


তারা দুজন দুজনের পরিবারের কাছে দুজন দুজনকে পরিচয় করিয়ে দিল। 

আর তখনই হয়ে যায় বিরাট সমস্যা। তখন তাদের ভালোবাসাটা পরিবার মেনে নিচ্ছে না। তাদের কাছে ভালোবাসাটা পারফেক্ট মনে হয়নি। অথবা পরিবারের কাছে দুইজন দুইজনের মনের মত বলে মনে হয় না। বিভিন্ন বিষয়ের সমস্যাগুলো তখন পরিবারের কাছ থেকে তুলে ধরা হয়। তাদের বিয়েটা দেওয়া হয় না। তাদেরকে আলাদা করে দেওয়া হয়। দুজনের ভালোবাসাটা মরুভূমিতে পরিনত হয়ে যায় তখন। দুজন তখন বিষণ্ণতায় ভোগে। আলাদা হয়ে যায় তারা শেষ হয়ে যায় তাদের ভালোবাসা। শেষ হয়ে যায় তাদের স্বপ্নগুলো ।ভেঙ্গে যায় তাদের দেখা সেই রঙিন স্বপ্নগুলো।


ভালবাসা এক অদ্ভুত অনুভূতি__ যখন ছেলেটি বুঝে, তখন মেয়েটি বুঝে না__ যখন মেয়েটি বুঝে তখন ছেলেটি বুঝে নাহ্__ আর যখন উভয়ই বুঝে তখন দুনিয়া বোঝে নাহ্ 


সবাই মিলে যদি একটি চেষ্টা করত তাদের স্বপ্নগুলো ভাঙতে না। পপির ভালোবাসাটা শেষ হয়ে যেত না। তারা আলাদা হয়ে যেত না। 


Post a Comment

Previous Post Next Post