অন্ধ ভালবাসা। অন্ধ বিশ্বাস। অন্ধের মত কাউকে ভালবাসার ফল। sad bangla love story

     লেখক  সোহেল মাহমুদ

অন্ধ ভালবাসা। অন্ধ বিশ্বাস। অন্ধের মত কাউকে ভালবাসার ফল। ভালবাসার গল্প কথা, bangla love story, bd love story, bdlovestory.com

আমরা সেই মানুষগুলোকে অন্ধের মত বিশ্বাস করি যে মানুষগুলো এক সময় আমাদেরকে অন্ধ বানিয়ে দেয়। আমরা আমাদের ভালোবাসার মানুষ গুলোকে নিজের চেয়ে বেশি বিশ্বাস করে নিচ্ছি বেশি আপন মনে করি নিজের চেয়ে বেশি যত্নে সবচেয়ে বেশী বিশ্বাস করে থাকি কিন্তু একসময় দেখা গেল যে বিশ্বাসের মর্যাদা থাকে না। অন্ধ ভালবাসা

সে বিশ্বাসটা ভেঙে ফেলে আমাদেরকে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেয় কাউকে আপন করে সে বিশ্বাস করে সে অবিশ্বাস করে বিশ্বাসের মর্যাদা রক্ষা করা না।   আমাদের জন্য আমরা যদি বিশ্বাস না করে সহজ সরল বিশ্বাস করতাম ভালবাসতাম মনে করতাম তাহলে হয়তো অন্ধ বানাতে পারত না। 

ভালবাসার গল্প কথা

আমরা চশমা চোখে দিয়ে ভালোবাসি।  চশমার ভিতর আমরা সবাই দেখি কিন্তু বাইরের অংশ ঘোলাটে বা রঙ্গিন মনে হয়। আমরা বাইরের অংশ দেখতে পারিনা বুঝতে পারিনা কি চলছে কারো মনে কি চলছে কার ভাবনায় কি আছে কারো কল্পনায় কেউ আমাদেরকে নিয়ে স্বপ্ন দেখে এসব কিছুই বুঝতে পারিনা। 

bangla love story

কিন্তু আমাদের সে মানুষটা আমাদের কিন্তু ঠিকই বুঝতে পারে কেননা আমরা অন্ধের মত ভালোবাসি।  তাই আমাদেরকে অন্ধ বানিয়ে দেয়া হয়তো তার লক্ষ্য। আমাদের সাথে প্রতারণা করতে পারে। আমাদেরকে ঠকাতে পারে।

bd love story

 চশমার বাইরের অংশ থেকে সে আমাদের ভিতরটা দেখতে পারে। আমাদের অনুভূতি আমাদের স্বপ্ন ভালোবাসা সেইভাবে নিখুঁতভাবে দেখতে। কিন্তু আমাদেরকে জালে ফাঁসিয়ে দেয় আর আমরা হয়ে যাই অন্ধ। 


তাই কাউকে অন্ধের মতো ভালোবাসা উচিত নয়, না হলে একসময় ঠিক তোমাকে সে অন্ধ বানিয়ে দেবে।


ভালবাসায় এত কষ্ট কেন? ভালবাসার কথা গল্প bangla love story

Post a Comment

Previous Post Next Post