প্রিয়জন যদি থাকে পাশে, মনে হয় পৃথিবীর সব সুখ আমারি কাছে।  bd love story, bangla love story

প্রিয়জন যদি থাকে পাশে, মনে হয় পৃথিবীর সব সুখ আমারি কাছে।  bd love story, bangla love story,


আমাদের পাশে যখন প্রিয় মানুষটা থাকে তখন মনে হয় পৃথিবীর সব সুখ গুলো আমার কাছে আছে । আমার চেয়ে সুখী এ পৃথিবীতে হয়তো আর কেউ নেই। আমি পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ। তবে তার জন্য প্রিয় মানুষটা হতে মনের মত মানুষের মনের কথা বুঝবে তার মনের কথা শুনবে তাকে মনের মতো করে ভালবাসবে তাই না তাহলে তো সে মানুষটা সুখ বয়ে আনবে। 


অন্যথায় প্রিয় মানুষটি যদি তোমার কাছে থাকে। পাশেই আছে।  সে তার মনের কথা বুঝতে পারছে না। একজন আরেকজনকে বুঝছেনা। তাহলে একটু হয়তো সুখ কম হবে বাট সুখ থাকবে।


কে না চায় তার প্রিয়জনের পাশে থাকুক। হয়তোবা এমন ভালোবাসার কোনো প্রেমিক প্রেমিকাকে পাওয়া যাবে না যে চায় না তার প্রিয় মানুষটা তার কাছে থাকুক তার ভালোবাসার মানুষটা তার কাছে থাকুক তার সবচেয়ে আপন ব্যক্তিটি তার কাছে থাকুক। 


যদিও এমন হয়েছে যে কখনো কেউ চায় তার ভালোবাসার মানুষটি তার পাশে থাকুক কাছে  প্রিয় মানুষটি তার সঙ্গে থাকুক তাহলে তো সে ভালবাসে। তাই না।


অন্যথায় যদি কেউ চায় যে তার প্রিয় মানুষটি তার কাছে না থাকুক তার পাশে না থাকুক তার ভালোবাসার মানুষটির কাছে না আসুক তার সাথে যোগাযোগ না করে। তাহলে হয়ত সেই পরিস্থিতির শিকার না হলে সে তাকে চায়না। তোমার ভালোবাসা চায়না করতে চায়না। 


আমাদের প্রিয় মানুষটা যেমনই হোক না কেন আমরা তাকেই আপন করার প্রত্যাশা করি। কেমন আছ আমাদের কাছে থাকুক তাকে জীবনসঙ্গী করে সে আমাদের সুখে-দুখে সঙ্গী হোক এটাই তো চাই। তাই না। আর আমাদের সুখে-দুঃখে যদি প্রিয় মানুষটি আমাদের পাশে থাকে তাহলে সব সুণ আমাদেরই। প্রিয় মানুষটার কাছে থাকলে তো দুঃখের সময় আমাদেরকে একটুখানি সান্তনা দিতে পারে। একটুখানি আমাদের মনটা হালকা হয়।  আর যখন আমরা সুখে থাকি তখন যাবে আমাদের প্রিয় মানুষটি আমাদের কাছে থাকে তখন তার কোন কথা নেই তবে সবচেয়ে সুখী হয় যে আমারি। কেন না একটু আমাদের সুখের দিন দ্বিতীয় প্রিয় মানুষ। সুখে সুখে কত সুখ হয়ে যায় কত আনন্দে থাকি। কত আমাদের দিনটা ভালো কাটে সেটা তো বলে বোঝানো যাবে না। তাই না।

যার প্রিয় মানুষটা তার কাছে আছে তার সাথে সময় কাটাতে তার সাথে সবকিছু করছে সেই একমাত্র বুঝবে প্রিয় মানুষটা পাশে থাকলে কতটা আনন্দে কতটা ভালো লাগে কতটা কতটা ভালো মুহূর্ত কাটানো যায়। কতটা ভালো থাকা যায় সে বোঝেনা যে মানুষটা পাশে নেই সেগুলো কিছুই হবে না

 মিস করবে সে বুঝবে না। সে কিন্তু ওরকম করতে পারবোনা। সে ফিল করবে সরাসরি তো পাবে না। সরাসরি পেলে তখন অনেকটা ভালো লাগার মুহূর্ত গুলো চলে আসবে। খারাপ লাগলো।


তাই সবাই চেষ্টা করুন আপনার প্রিয় মানুষটাকে সুখের দুঃখে যে কোন অবস্থায় পাশে রাখতে।


Post a Comment

Previous Post Next Post