প্রিয় মানুষর চাঁদ মুখখানা

 bd love story, bangla love story

প্রিয় মানুষর চাঁদ মুখখানা, bangla love story, bd love story


কজন প্রেমিকের কাছে চন্দ্র হলো তার প্রেমিকার মুখ।আর জোছনা হলো প্রেমিকার দীর্ঘশ্বাস।

কিছু কিছু প্রেমিকের কাছে চাঁদ হলো তার প্রেমিকার মুখ আর জোসনা হয়ে যায় প্রেমিকা নিঃশ্বাস দীর্ঘশ্বাস। চাঁদ দেখতে ভালো লাগে না এমন মানুষ হয়তো খুব কমই পাওয়া যাবে।  রোমান্টিক মুডে থাকে চাঁদ দেখে চাঁদ কে পছন্দ করে যাদের সাথে সময় কাটায় খোলা আকাশ বা একা ছাদে গিয়ে চাঁদকে দেখে একাকী অথবা দুজন মিলে চাঁদের সাথে কথা বলে চাঁদের আলোতে থাকে মন খারাপ সময় চাঁদের সাথে খেলা করে অর্থাৎ চাঁদকে পছন্দ করে। কিন্তু কিছু কিছু প্রেমিকার মুভি কিছু কিছু প্রেমিকের কাছে চাঁদ তাদের প্রেমিকার মুখ। দেখলেই চাঁদকে দেখার মত হয়ে যায়। অর্থাৎ তারা যত অসুন্দরই হোক তার প্রেমিকা কতটা সুন্দরী মনে করে। যদিও অনেক অসুন্দর যে তাকে ভালোবাসে সেহেতু সবচেয়ে অসুন্দরী মনে হয়। তাকে কিছু কিছু বলে যায় যে তোমার চাঁদ মুখখানা দেখে আমার হৃদয় জুড়িয়ে যায়।

তারা খুব লাকি যাদের প্রেমিকার কাছে তাদের মুখ চাঁদ মুখ হয়ে যায়। খুবই লাকি তারা।

জোসনা রাতে খুব ভালো লাগে অনেকের জোসনা ভালো লাগে। তাই না। কিছু কিছু মানুষের প্রেমিক বা প্রেমিকার নিঃশ্বাস দীর্ঘশ্বাস তাদের কাছে জ্যোৎস্নার মতে মনে হয়। জোসনাতে তার যতটা আনন্দ পায় যতটা উপভোগ করে তাদের প্রেমিক-প্রেমিকা দীর্ঘশ্বাস নিশ্চয়তা জ্যোসনার মত করে উপলব্ধি করে অনুভব করে। তার থেকে হয়তো খুব কষ্ট করে জোছনার রাত দেখতে হয় না। তাদের ওই প্রেমিক প্রেমিকার সাথে প্রিয় মানুষটির সাথে সময় কাটায় তাদের নিঃশ্বাস দীর্ঘশ্বাসে তাদের যেন জোসনা রাতে থাকার মজাটা আনন্দটা উপভোগ করে। উপলব্ধি করে ওই অনুভূতিটা পায় তারা। 
তারা খুব লাকি।

সবার নিঃশ্বাস দীর্ঘশ্বাস তাদের প্রিয় মানুষটার কাছে জ্যোৎস্না হয়না। যাদের নিঃশ্বাস তাদের প্রিয় মানুষের কাছে জোসনা রাতের মত হবে তাতো অবশ্যই লাকি।

আবার যাদের মুখখানা তাদের প্রিয় মানুষটার কাছে চাঁদমুখ হয়ে যায়। চাঁদ দেখার মজাটা তাদের মুখ দেখে পায়। তারাও অনেক লাকি। তাইনা।

আপনারাও আপনাদের প্রেমিক বা প্রেমিকার মুখখানা চাঁদ মুখ করে দেখুন আর নিঃশ্বাসকে জোসনার মত করে দেখুন।

Post a Comment

Previous Post Next Post