ভালবাসার জয়। ভালবাসা নিয়ে বাস্তব কিছু কথা।  bangla love story, bd love story

 

ভালবাসার জয়। ভালবাসা নিয়ে বাস্তব কিছু কথা। bangla love story,bd love story,love story,prio,recent,ভালবাসার গল্প কথা,ভালবাসার কথা,গল্প,valobasar golp



ভালবাসা মানে কাউকে জয় করা নয় বরং নিজেই কারো জন্য হেরে যাওয়া

ভালবাসলে জয় পেতে হয়।
নিজের ভালবাসাকে জয়ী করতে হয়।
ভালবাসার মানুষটাকে কাছে পেতে হয়।
প্রিয় মানুষটার মন যে জয় করে নিতে।
কিন্তু এই জয় করাটা যে অনেক সময় বিপরীত দিকে হাটে। তখন নিজেকে হারতে হয়। নিজেকে হারাতে হয় অন্যের জন্য। নিজে হেরে যেতে হয় প্রিয় মানুষটার জন্য। নিজেকে ছেড়ে দিতে হয় প্রিয় মানুষের মুখের দিকে তাকিয়ে। ভালবাসার মানুষকে জয়ী দেখতে নিজেকেই তখন হারাতে হয়। ভালবাসা নিয়ে বাস্তব কিছু কথা

ভালোবাসার মানুষ যখন জয়ী হয় তখন সবচেয়ে বেশি খুশি তুমি।  হয়তো তোমার ভালবাসার মানুষটি জয়ী হয়েছে কিন্তু সে যতটা খুশি তুমি তার চেয়ে বেশি খুশি।
এমন অনেক উদাহরণ আছে যেখানে ভালোবাসার মানুষের জন্য মানুষ নিজের জয়ীটা ছেড়ে দিয়েছে নিজের স্বপ্নকে ছেড়ে দিয়েছেন নিজের হাসি খুশি আনন্দ ছেড়ে দিয়েছে। ভালোবাসার মানুষকে জয়ী দেখতে কে না চায়। এমন কোন মানুষ হতে পাওয়া যাবে না যে তার ভালোবাসার মানুষকে জয়ী করে দেখতে চায় না। সেটা যদি নিজের কোনো ক্ষতি হয়, নিজের জয় যদি বন্ধ করে দিতে হয়,  নিজের জয়কেও যদি তার হাতে তুলে দিতে হয় তাহলে সেই করে। 
ভালবাসা নিয়ে  কিছু কথা

তোমার ভালোবাসার মানুষটি তোমার সহকর্মী সহপাঠী হয় তাহলে তুমি বেশ করেই হয়তো কিছুটা হলেও টের পাবে।

শ্রেণিকক্ষে রোল ১ চায়না এমন মানুষ এমন ছাত্র খুঁজে পাওয়া যাবে না. যদি তোমার প্রিয় মানুষটার চায় তাহলে তুমিও তার জন্য সেই রোল ১ ছেড়ে দিতে রাজি। শুধু তুমি না অনেকে তার প্রিয় মানুষটার জন্য রোল নাম্বার ১ ছেড়ে দেয়। bd love story

 আবার অনেকের ধরে রাখে প্রিয় মানুষকে কাছে পাওয়ার জন্য। যে তার প্রতি দুর্বল হয়ে যায় সেখানে রোল নাম্বার 1 নিজেই ধরে রাখে।  এটার কারণ সে তার ভালোবাসার মানুষটিকে হারাতে চায় না তার প্রতি যেন দুর্বল থাকে। কারন নাম্বার ১ যদি অন্য কেউ হয় তাহলে তার ভালোবাসার মানুষটি রোল নাম্বার 1 এর পেছনে দৌড়াবে। তার পেছনে দৌড়াবে না। তার কাছে আসবে না। তার ভালোবাসাটা পাকাপোক্ত হবে না। এখানে কিন্তু ভালোবাসার জন্য করেছে।  নিজের স্বার্থপরতা নয়। সে যদিও ১ নাম্বারে না আসত তার ভালোবাসা হারাতে হতো। ভালোভাবে পড়ালেখা করে নিজেকে শক্ত পোক্ত করেছে তার ভালোবাসাটা তার কাছে থাকে। তার ভালোবাসার মানুষটা তার কাছে আসে। ভালোবাসার আবেদন নিবেদন করে তাদের মাঝে ভালোবাসা আদান-প্রদান হয়।

আবার মনে কর তুমি আর সে সহকর্মী।  তো একটা অফিসে সবারই টার্গেট থাকে।  ভালো পারফর্মেন্স করার তাড়া থাকে সবাইকে তার বসের কাছ থেকে প্রেশার ক্রিয়েট করা হয়।
হয়তো তার বস তাকে প্রেশার ক্রিয়েট করে।
এই জন্যই আপনাদের উপর প্রেসার ক্রিয়েট করা হয়। আর এই টার্গেট থেকে সবাই চায় ভালো পারফর্মেন্স। bangla love story

সেখানে যদি আপনার প্রেমিক বা প্রেমিকা অথবা প্রিয় মানুষটা থাকে তাহলে দু'জনকেই কাজ করতে হয়। দুজনে দুজনে ভালো পারফর্মেন্স করবে এবং সেরা কর্মী হিসেবে তালিকাভুক্ত হবে।

এর সেরা তালিকা ভুক্তের ক্ষেত্রে প্রিয় মানুষটাকে ছাড় দেয়। আপনাকে সেরা করতে চায়।

বেস্ট এমপ্লয়ার গ্রহণ করার ইচ্ছে সবারই থাকে।
সেখানে আপনার প্রিয় মানুষটা হচ্ছে বেস্ট employer's হতে চাওয়া স্বাভাবিক।

সে ক্ষেত্রে অনেক সময় দেখা যায় আপনি তাকে ছাড় দিয়ে বেস্ট এম্প্লয়ার করে দেন। অথবা সে আপনাকে ছাড় দিয়ে দেয়। অথবা আপনাদের ভালোবাসার জন্যই আপনারা যে কোন একজন বেস্ট এম্প্লয়ার হন। ভালবাসার গল্প কথা

প্রয়োজনে যাতে করে সে আপনার প্রতি দুর্বল হয়। অন্য কারোর প্রতি দুর্বল না হয়। কেননা অফিসে অনেক সুদর্শন যুবক/ সুন্দরী যুবতি থাকে। সেখানে আপনি যদি সেরা হন অবশ্যই সে আপনার প্রতি একটু দুর্বল থাকবে। এজন্য আপনি সেরা কর্মীর তালিকা হতে ছাড় দিতে চান না। তার ভালোবাসার জন্য।

এমন অসংখ্য সেক্টরে অসংখ্য উদাহরণ আছে।

এভাবেই আপনারা চান আপনাদের ভালোবাসার মানুষটি জয় হোক। আপনাদের ভালোবাসা জয় হোক। এমনকি নিজের জয়কে ক্ষুণ্ন করেছেন আপনার প্রিয় মানুষটিকে খুশি করতে।

Post a Comment

Previous Post Next Post