এখন কি একবারও আমাকে মনে পড়ে না তোমার। Bd love story

এখন কি একবারও আমাকে মনে পড়ে না তোমার। Bangla love story


এখন কি একবারও আমাকে মনে পড়ে না তোমার।  যে মানুষটার সাথে এক বেলা কথা না বলে থাকতে পারতে না। কথা বলতে অস্থির হয়ে যেতে। আজ অনেকদিন হলো তোমার সাথে মানুষটার সাথে তোমার কোন যোগাযোগ হয় না। হয়তো সে যোগাযোগ করতে চাই কিন্তু তুমি মানুষের সাথে যোগাযোগ করতে চাও না। তুমি মানুষটার সাথে কথা বলতে চাও না। মানুষদের সাথে অস্থিরতা হয়তো মনে নেই। বলতে পারো কেন সে কি তোমায় ভালবাসে না নাকি তুমি তাকে ভালোবাসো না।

আগেতো প্রতিমুহূর্তে প্রতিক্ষনে প্রতি সেকেন্ডে তাকে মনে করতে। খাবার সময় গোসলের সময় আঘাত করার সময় আমাকে অনেক ইম্পরট্যান্ট কাজেও তাকে মনে করতে। সেটা তোমার মন থেকে ভুলে যেত না। সব সময় তোমার মনে থাকতো তোমার স্মরণে থাকতো। তুমি তাকে ভুলে থাকতে পারতে না। সব সময় তাঁকে তোমার সামনেই বাঁচিয়ে রাখতে চাইতে। সব সময় তোমার চোখের সামনে সে বেঁচে থাকত ।

তাহলে এখন কেন আমাকে তোমার মনে পড়ে না। এখন কেন আমাকে তোমার মনে বাঁচিয়ে রাখ না। তোর চোখের সামনে রাখো না। কেন আমাকে তোমার স্মরণে রাখো না। কেন এখন আর আমাকে তুমি স্মরণ করতে পারছনা। যোগাযোগ করতে পারছো না। কেন বলতে পারো কেন? এখন আর আমাকে তুমি সব সময় স্মরণ করতে পারছো না। তোমার সব খাবে তোমার চিন্তাধারা আমাকে কেন তুমি রাগ করছো না? এখন বুঝতে পারবে কেন?

আগে তুমি আমার সাথে কথা বলতে অস্থির হয়ে যেতে অস্থিরতা বিরাজ করতো। আমার সাথে কথা বলার জন্য তোমার কম্পিত হত।তাহলে এখন কেন আমার সাথে কথা বলতে তোমায় অস্থির হচ্ছ না? কেন তোমার এখনও অস্থিরতা কাজ করছে না? আমার সাথে কথা বলতে তোমার কষ্টের ভাগ টা এখন কেন মুছে গেল? যেটা আগে তোমার ছিল কেন বলতে পারো তুমি কেন আমার সাথে কথা বলতে তুমি অস্থির হচ্ছ না? যেখানে আমি তোমার সাথে কথা বলছি সব সময় অস্থিরতা থাকে। ওর সাথে কথা বলতে অস্থির হয়ে যায়। কেন তুমি এমন করতে পারো?

আগে তো তুমি আমার সাথে একবারও কথা না বলে থাকতে পারতে না। তাহলে এখন কেন দিনের পর দিন কথা না বলে থাকতে পারছো। তুমি এক বেলা কথা না বলতে পারলে তখন মাথায় কাজ করতেনা। এই পাগলের মত হয়ে যেতে একবার  এক বেলা একটু কথা বলার জন্য। কেন এখন কেন দিনের পর দিন কথা না বলে তুমি দিব্যি আরামে কাটিয়ে দিচ্ছ। এখন কেন তুমি এক বেলা কথা না বলার জন্য পাগল পারা হচ্ছ না। বলতে পারো কেন করছো আমার সাথে এমন কেন কেন কেন?

আগে তোমার সাথে প্রতিদিন প্রতিক্ষনে কথা হত। তাহলে কেন এখন দিনের পর দিন তুমি আমার সাথে যোগাযোগ করছ না? কেন বলতে পারো? যে মানুষটার সাথে তুমি প্রতিক্ষনে কথা বলতে প্রতিমুহূর্তে প্রতি সেকেন্ডে কথা বলতে কথা বলার চেষ্টা করতে। তো আর সবকিছু ফেলে থেকে যে মানুষটার সাথে তুমি কথা বলতে মেসেজ করতেছো। অনেকদিন হয়ে গেল সে মানুষটার সাথে তোমার যোগাযোগ করছ না। মেসেজ করছো না। কথা বলছো না। কি ব্যাপার কি বলতে পারো কেন? কেন এমন করছো উত্তর আছে তোমার কাছে? মানুষ টার দিকে একটি বার্তা?  মানুষটার কথা ভাবেনা। মানুষটার কি অবস্থা হচ্ছে সেটা তুমি বুঝবে না। নিজেকে নিজে নিয়ে সুখে আছো। তুমি সুখি হতে পারবে। সে মানুষটা তোমার সাথে যোগাযোগ না করতে পারলে কেমন লাগে সেটা ভাব।


Post a Comment

Previous Post Next Post