ভালবাসা নিয়ে বাস্তব কিছু কথা। Bd love story


ভালবাসা নিয়ে বাস্তব কিছু কথা। Bangla love story


যদি দুজনে যায় তাহলে পৃথিবীর কেউ তাদের আলাদা করতে পারেনা।


 দুজনের ভালবাসার শক্তি যদি অনেক হয়ে থাকে খুব বেশি শক্তিশালী হয়ে থাকে তাহলে পৃথিবীর কোনো বাধাই তাদের ভালোবাসা কে ভাঙতে পারে না। তাদেরকে কখনো আলাদা করতে পারে না। তাদের ভালোবাসার কাছে সেই পৃথিবীর যে কোন শক্তি হেরে যেতে বাধ্য। কারণ সে আগেটা যে ভালবাসার শক্তি সেটা যে ভালোবাসার অনেক শক্ত পোক্ত খুঁটি। 


দেখো তোমরা যদি দুজনে দুজনকে ভালোবাসো।


দুজন দুজনকে চাও। দুজন দুজনের কাছাকাছি আসতে চাও। দুজন দুজনকে ভালবাসতে চাও। মিল হতে চাও বিয়ে করতে চাও। তাহলে তোমাদের মাঝে হয়তো অনেকেই বাধা হয়ে আসতে পারে। সেটা হোক পরিবার আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধব বা যে কেউ হতে পারে। 


আর যখন অন্য কেউ তোমাদের ভালোবাসায় বাধা হয়ে দাঁড়ায়। অন্যকেও তোমাদেরকে আলাদা করতে চায়। অন্য কেউ তোমাদের দুইজনকে একসাথে দেখতে চায় না। একসাথে মিশতে চায়না। একসাথে মিশাতে চায়না। তোমাদের বিয়ে হোক তোমরা একে অপরকে ভালোবাসো সেটা চায় না। তখন তোমাদের জড়ো হয়ে যাবে তোমাদের ভালবাসার শক্তি তখন তোমাদেরকে শক্তপোক্ত হয়ে যেতে হবে। তোমাদের ইচ্ছাটা তখন শক্ত থাকতে হবে। আর তোমাদের এই ইচ্ছা তোমাদের ভালবাসার শক্তি তাদের ভাষাটাকে তাদের শক্তিকে তাদের বাধাকে জয় করতে হবে। আর যদি তোমাদের সেই ভালবাসাটা শক্তপোক্ত হয়ে থাকে তোমাদের ভালোবাসাটা যদি অনেক মজবুত হয়ে থাকে তাহলে কোন ভাবে তোমাদেরকে কখনো আলাদা করতে পারবে না। সেটা পৃথিবীর যত বড়ই হোক না কেন যতই শক্তিশালী হোক না কেন যত আক্রমণাত্মক হোক না কেন!


তাই তোমাদেরকে তোমাদের ভালোবাসাকে শক্তপোক্ত করতে হবে।


মনে করো তোমাদের ভালোবাসায় কেউ একজন আঘাত হানল। একদিন বাধা হয়ে দাড়ালো। তখন যদি তোমরা তাতে সায় দেয় সেই বাধার সাথে একমত হয়ে যাও সে বা তার সাথে মিশে যাও। তখন তোমাদের অতি সহজে আলাদা হয়ে যাবে। তোমাদের ভালোবাসাটা ভিন্ন হয়ে যাবে। দুজন দুজন থেকে আলাদা হয়ে যাবে ভিন্ন হয়ে যাবে। পরস্পর ভালবাসায় মুগ্ধ না হয়ে অন্য কিছুতে পরিণত হয়ে যাবে।


তোমাদের ভালোবাসা যখন অন্যকে বাধা হবে তখন যদি তোমরা দুজন দুজনকে বাঁচাও। দুজন দুজনের ইচ্ছেটা ভালো না থাকে দুজন দুজনের ইচ্ছেটা প্রবল না হয় তখন যে কেউ তোমাদেরকে খুব সহজেই আলাদা করে দিতে পারবে। আর সেটার জন্য খুব বেশি শক্তিশালী ভালো লাগবে না। খুব বেশি শক্তিশালী লোকজন হাঁটবে না। তারা তোমাদের ভালোবাসা যে দুর্বল তোমার ইচ্ছে শক্তি দুর্বল তাই অন্য কারো খুব নরমাল বাধাতেই তোমরা দুজন দুজন থেকে আলাদা হয়ে যাবে।


তাই নিজেদের ভালবাসা, ইচ্ছে থাকতে হবে।

Post a Comment

Previous Post Next Post